1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

যে কারণে এমবাপেকে ব্যঙ্গ করলেন মার্টিনেজ

  • বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ২৪১
হিলি নিউজ ডেস্কঃ
বিশ্বকাপ ফাইনালে হারের পরে কিলিয়ান এমবাপেকে নিয়ে লকার রুমে অপমানজনক গান করতে শোনা গিয়েছিল এমিলিয়ানো মার্টিনেজকে। দেশে ফিরে ছাদখোলা বাসে উদযাপনের সময় আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজের কোলে একটি পুতুল দেখা গেছে। সেই পুতুলের মুখে এমবাপ্পের একটি ছবি বসানো ছিল।
আর্জেন্টিনীয়দের উচ্ছ্বাসের স্রোতে ভাসতে ভাসতে যে বিজয় মিছিল, সেখানে এমি মার্টিনেজ যখন ব্যঙ্গ করছেন এমবাপের পুতুল নিয়ে, ঠিক সেই সময়েই তাঁর পাশে দাঁড়ানো স্বয়ং মেসি। যিনি আবার ফরাসি সুপারস্টারের টিম মেট পিএসজিতে।
বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টিনার ড্রেসিংরুম সেলিব্রেশনেও কটাক্ষ করে হয়েছিল এমবাপেকে। গানের মাধ্যমে। ট্রফি জয়ের পর ড্রেসিংরুমেই উদ্দাম সেলিব্রেশনে মেতে ওঠেন আর্জেন্টিনীয়রা। আর ড্রেসিংরুমে বিশ্বকাপ জয় উদযাপন করার সময়েই সোনার গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ কটাক্ষ করেছিলেন কিলিয়ান এমবাপেকে।
মূলত এমবাপেকে ছোট করতেই এমনটি করেন মার্টিনেজ। তবে এমবাপের উপর মার্টিনেজের এমন রাগের কারণ অবশ্য ফাইনালে তার কাছে গোল হজম করায় নয়।
এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে এমবাপের সমস্যার সূত্রপাত বিশ্বকাপ শুরুর আগে। যুদ্ধের শুরুটা করেছিলেন কিলিয়ান এমবাপে। যিনি গত মার্চে বিষ্ফোরকভাবে বলে দিয়েছিলেন, লাতিন আমেরিকানরা ফুটবলে ইউরোপের থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে।
কিলিয়ান এমবাপে বলে দিয়েছিলেন, “ইউরোপে আমাদের সুবিধা হল, আমরা নিজেদের মধ্যে সর্বোচ্চ পর্যায়ের প্রতিযোগিতায় খেলে থাকি সবসময়। যেমন লিগ অফ নেশনস। আমরা বিশ্বকাপে পুরোপুরি তৈরি হয়েই নেমেছি। তবে ব্রাজিল, আর্জেন্টিনা সেরকম লেভেলের টুর্নামেন্ট খেলেনি লাতিন আমেরিকায়। ওখানকার ফুটবল এখানকার মত এতটা অগ্রসর নয়। সেই জন্যই গত কয়েকটি বিশ্বকাপের সংস্করণে ইউরোপীয় দলগুলিই চ্যাম্পিয়ন হয়েছে।”
এমবাপের এমন কথা সবাই ভুলে গেলেও মনে রেখেছিলেন মার্টিনেজ। জবাবটা তুলে রেখেছিলেন তিনি। সময় বুজে তাই এমবাপ্পেকে নিয়ে ছেলে খেলায় মাতলেন বাজপাখি। আর্জেন্টাইন গোলকিপার এমিলিয়ানো বলেন, যে বিষয়ে এমবাপে জানেন না, সেই বিষয়ে তার চুপ থাকা উচিত, “ফুটবল সম্পর্কে যথেষ্ট জ্ঞান নেই ওর। ও কখনও দক্ষিণ আমেরিকায় খেলেনি। যখন ওর এরকম অভিজ্ঞতা নেই, তখন এই বিষয়ে ওর কথা না বলাই ভালো। এতে কিছু যায় আসে না। আমাদের বিশ্বে গ্রেট টিম হিসাবেই ধরা হয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews