1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

মেসিকে ব্রাজিলের মারাকানায় আমন্ত্রণ, নেওয়া হবে পায়ের ছাপ

  • বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ২৫৭

স্পোর্টস ডেস্ক:

৩৬ বছরের খরা ঘুচিয়ে বিশ্বকাপের শিরোপা ঘরে তুললো আর্জেন্টিনা। অপরদিকে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের স্বপ্নভঙ্গ হয়েছে কোয়ার্টার ফাইনালেই। তবে অখুশি নয় দেশটি। লাতিন আমেরিকাতেই বিশ্বকাপ যাওয়ায় উচ্ছ্বসিত দেশটির তারকা ফুটবলাররা; ইতোমধ্যেই আলবেসিলেস্তেদের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

 

এবার আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানোর নায়ক মেসিকে আমন্ত্রণ করেছে দেশটি। তাদের বিখ্যাত মারাকানা স্টেডিয়ামের ‘হল অফ ফেমে’তার নাম যুক্ত করা হব। যে কারণে পায়ের ছাপ লাগবে পিএসজির এই ফরোয়ার্ডের।

মারাকানা স্টেডিয়ামের পরিচালনাকারী রিও ডি জেনেইরোর প্রাদেশিক ক্রীড়া সুপারিনটেনডেন্টস মেসিকে আমন্ত্রণ জানিয়েছেন। সভাপতি আদ্রিয়ানো সান্তোস মেসির কাছে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন আর্জেন্টাইন এফএ’র মাধ্যমে। আমন্ত্রণপত্রে লেখা হয়েছে, ‘মেসি এরই মধ্যে মাঠ ও মাঠের বাইরে তাঁর গুরুত্ব দেখিয়েছেন। তিনি এমন খেলোয়াড়, যিনি ফুটবলের বহু বছরের ইতিহাসে সর্বোচ্চ অবস্থানে। তাকে মারাকানায় শ্রদ্ধা জানানোর চেয়ে উপযুক্ত কিছুই আর হতে পারে না। ’

মেসি যদি ব্রাজিলের আমন্ত্রণে সাড়া দিয়ে ব্রাজিলে যান, তাহলে বিরাট সম্মানে ভূষিত হবেন তিনি। ফুটবলের কিংবদন্তিদের সঙ্গেই তার পায়ের ছাপও থাকবে মারাকানায়। ব্রাজিলের পেলে, গ্যারিঞ্চা, রিভেলিনো, রোনালদো নাজারিওর পাশাপাশি চিলির এলিয়াস ফিগুয়েরোয়া, সার্বিয়ার ডিজান পেটকোভিচ, পর্তুগালের ইউসেবিও, উরুগুয়ের সেবাস্তিয়ান আবরিউ ও জার্মানির ফ্রাঞ্জ বেকেনবাওয়ার মারাকানায় গিয়ে পায়ের ছাপ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews