1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল

  • বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১০২

পাঁচবিবি সংবাদদাতাঃ

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় পৌর আওয়ামীলীগের কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করেন। আনন্দ মিছিলের নেতৃত্ব দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর ছিদ্দিক ও সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে অপর একটি আনন্দ মিছিল পৌর পার্ক থেকে বের হয়ে শহরের প্রধান প্রদিক্ষণ করেন।
এতে আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী স্বতঃস্ফূর্ত অংশ নেয়। মিছিলে ‘শেখ হাসিনা, নৌকা, নৌকা’ স্লোগানে মুখর হয়ে উঠে পাঁচবিবি পৌর শহর।
আনন্দ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে বক্তারা বলেন, বাংলাদেশ এগিয়ে নিতে এবং স্মাট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। তাই দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে যাকেই নৌকার মনোনয়োন দেওয়া হবে তাকেই নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ বলে মনে করছেন তারা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews