1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে বালিঘাটা ও আটাপুর ইউনিয়ন বিএনপির ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

  • শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ২৫৮

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বালিঘাটা ও আটাপুর ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার ৩০ ডিসেম্বর বিকেলে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বালিঘাটা ও আটাপুর ইউনিয়ন বিএনপির পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন বালিঘাটা ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুস সোবহান মহুরী ও আটাপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ গোলজার হোসেন।
সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জিয়াউর ফেরদৌস রাইট। বক্তব্য রাখেন উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি আবু তাহের, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পিন্টু প্রমুখ। আলোচনা শেষে প্রধান অতিথি উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম প্রথমে বালিঘাটা ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্তি করে ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ আব্দুস সোবহান মহুরীকে সভাপতি ও বালিঘাটা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মামুনুর সরকার রাশেদুল কে সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেন। পরে আটাপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্তি করে ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ গোলজার হোসেন কে সভাপতি করে কমিটি ঘোষণা করেন। পরে দলীয় তৃণমূল নেতাকর্মীদের সাথে পরামর্শ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানান। নেতৃবৃন্দ আরও জানান, এই ঘোষণার মধ্য দিয়ে গত সেপ্টেম্বর মাস থেকে উপজেলার ৮টি ইউনিয়নে পর্যায়ক্রমে শান্তিপূর্ণভাবে ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে ইউনিয়ন পর্যায়ের সম্মেলন ও কমিটি ঘোষণার কাজ আনুষ্ঠানিকভাবে সমাপ্ত করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews