1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

ঢাকা-১৭ আসন, বিজয়ের পথে আরাফাত, হিরো আলমের প্রত্যাখ্যান

  • সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ২১৪

নিউজ ডেক্স:

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে বিজয়ের পথে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত। প্রাথমিক বেসরকারি ফলাফলে ১১১ ভোটকেন্দ্রে তিনি পেয়েছেন ২৫ হাজার ৭৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৯১ ভোট। এই আসনের মোট ১২৪টি ভোটকেন্দ্রে সোমবার সকাল ৮ টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

অপরদিকে নির্বাচন প্রত্যাখ্যান করেছেন ঢাকা-১৭ উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। সোমবার (১৭ জুলাই) সন্ধ্যায় তিনি এ ঘোষণা দেন।

আশরাফুল আলম বলেন, “এটা (নির্বাচন) পরিকল্পিত হয়েছে। হত্যা পরিকল্পনা থেকে আমার ওপর হামলা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করি। আমি এই নির্বাচন বর্জন করলাম। নির্যাতনের কথা জানিয়ে শুধু যুক্তরাষ্ট্র দূতাবাস কেন, যেখানে যেখানে দরকার সব জায়গায় আমি চিঠি পাঠাব।”

এদিন দুপুরে রাজধানীর বনানী বিদ্যা নিকেতন কেন্দ্রে হিরো আলমকে মারধর করা হয়। একটি বেসরকারি হাসপাতালের শুশ্রুষা নিয়ে সুস্থ হলে তিনি সংবাদ সম্মেলন করেন।

সেখানে তিনি অভিযোগ করে বলেন, ক্ষমতাসীন দলের লোকজন হত্যার উদ্দেশ্যে তার ওপর এই নির্যাতন চালিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews