1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে জয়পুরহাটে বিএনপির পৃথক কর্মসূুচী

  • সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৮১

জয়পুরহাট প্রতিনিধিঃ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে জয়পুরহাটে বিএনপি’র দু’টি গ্রæপের পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন ও যুগ্ন আহবায়ক মাসুদ রানা প্রধানের নেতৃত্বাধীন গ্রæপের একটি বিক্ষোভ মিছিলটি শহরের নতুনহাট এলাকা থেকে বের হয়ে জামালগঞ্জ-আক্কেলপুর সড়ক প্রদক্ষিণ শেষে পরে একই স্থানে গিয়ে শেষ হয়।

এর আগে সেখানে এক সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন, যুগ্ন আহবায়ক মাসুদ রানা প্রধান, পাঁচবিবি উপজেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম ডালিম, ক্ষেতলাল উপজেলা বিএনপির সভাপতি খালেদুল মাছুদ আঞ্জুমান, আক্কেলপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কমল, জেলা কৃষক দলের আহ্বায়ক সেলিম রেজা ডিউক, সদস্য সচীব মঞ্জুওে মওলা পরাশ, জেলা যুবদলের আহŸায়ক শাহনেওয়াজ কবির শুভ্র,সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানসহ প্রমুখ।

অপর দিকে সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তাফা ও জেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন মন্ডলের নেতৃত্বাধীন বিএনপি’র অপর গ্রæপের নোকর্মীরা একই দাবীতে শহরে বিক্ষোভ মিছিল করেন। বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ বক্তৃতা করেন- বিএনপি নেতা ইঞ্জিনিয়ার গোলাম মোস্তাফা, জেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন মন্ডল, আব্দুল ওহাব, আব্দুল গফুর মন্ডল,সরদার লিয়াকত, আব্দুস সামাদ বাবু, যুবদল নেতা শরিফুল ইসলাম প্রমুখ।

উভয় গ্রæপের সমাবেশে বক্তারা দ্রæত সময়ের মধ্যে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুমতি দেওয়ার জন্য সরকারের প্রতি আহŸান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews