1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@hilinews24.com : admin :
  3. info@hilinews24.com : info : info
  4. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৮৬

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ
“ শিক্ষক আমি শ্রেষ্ঠ সবার” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে র‌্যালী ও আলোচনার সভার মধ্য দিয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে ধরঞ্জী কুতুবিয়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বৃহস্প্রতিবার (৫অক্টোবর) সকাল ১১টায় উপজেলার বিশ্ব শিক্ষক দিবসের আলোচনা সভা প্রধান শিক্ষক সফিকুল ইসলামের সভাপতিত্বে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ধরঞ্জী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক সামছুল আলম, নাসরিন আক্তার, একরামুল হক, সেলিনা আফরোজ, জিনাত রোখসানা, মাসুদ প্রধানসহ অন্যান্য শিক্ষক, শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী ধরঞ্জী বাজার প্রদিক্ষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews