1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

এবার ২৪ কর্মকর্তাকে পুলিশ সুপার পদমর্যাদার বদলি

  • সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ২৩০

নিউজ ডেস্ক:

একযোগে পুলিশ সুপার পদমর্যাদার ২৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এক জেলা থেকে তাদের অন্য জেলায় বদলি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে পৃথক দুটি প্রজ্ঞাপনে সোমবার (১৭ জুলাই) এ বদলি আদেশ দেওয়া হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, পুলিশের বিশেষ শাখার (এসবি) পুলিশ সুপার মো. আজিম-উল-আহসানকে ঝিনাইদহের পুলিশ সুপার, এআইজি মো. মনজুর রহমানকে মৌলভীবাজারের, ট্যুরিস্ট পুলিশ ঢাকার পুলিশ সুপার সৈকত শাহীনকে বান্দরবানের, বান্দরবানের পুলিশ সুপার তারিকুল ইসলামকে নাটোরের, নাটোরের পুলিশ সুপার মো. সাইফুর রহমানকে রাজশাহীর পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধরকে খাগড়াছড়ির, ডিএমপির উপকমিশনার উত্তম প্রসাদ পাঠককে ঠাকুরগাঁওয়ের, ঢাকার এসবির পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদকে রাজবাড়ীর, ডিএমপির উপকমিশনার আবুল হাসনাত খানকে বাগেরহাটের, উপকমিশনার মোহাম্মদ তারেক বিন রশিদকে লক্ষ্মীপুরের এবং শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামানকে জামালপুরের পুলিশ সুপার করা হয়েছে।

অপর প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঝিনাইদহের এসপি মোহাম্মদ আশিকুর রহমানকে ঢাকার এসবিতে, মৌলভীবাজারের এসপি মোহাম্মদ জাকারিয়াকে হাইওয়ে পুলিশে, রাজশাহীর এসপি এ বি এম মাসুদ হোসেনকে ডিএমপিতে, খাগড়াছড়ির এসপি মো. নাইমুল হককে ট্যুরিস্ট পুলিশে, ঠাকুরগাঁওয়ের এসপি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে সিআইডিতে, রাজবাড়ীর এসপি এম এম শাকিলুজ্জামানকে খুলনা মেট্রোপলিটনে, জামালপুরের এসপি নাছির উদ্দিন আহমেদকে সিলেট রেঞ্জের ডিআইজি কার্যালয়ে, বাগেরহাটের এসপি কে এম আরিফুল হককে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়েছে।

এছাড়া লক্ষ্মীপুরের এসপি মো. মাহফুজ্জামান আশরাফকে পিবিআইতে, পিরোজপুর পিবিআইয়ের এসপি শেখ জাহিদুল ইসলামকে এসবিতে, পুলিশ অধিদপ্তরের এসপি শামিমা আক্তারকে স্পেশাল সিকিউরিটি ব্যাটালিয়নে, পুলিশ স্টাফ কলেজের অতিরিক্ত পুলিশ সুপার সরকার ওমর ফারুককে রাজশাহী মেট্রোপলিটনে, পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার তাহিয়াত আহমেদ চৌধুরীকে সিলেট মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়েছে।

এর আগে রোববার ১৬ উপমহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ও ৩৫ অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করে সরকার। এর আগে জেলা প্রশাসকদের রদবদল করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews