1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@hilinews24.com : admin :
  3. info@hilinews24.com : info : info
  4. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় গরুর মৃত্যুর অভিযোগ

  • রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৫১

শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবিতে ভুক্তভোগীর অভিযোগ পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় প্রায় অর্ধলক্ষ টাকার একটি গরুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের আয়মা জামালপুর গ্রামে।

অভিযোগ ও ভুক্তভুগীর পরিবার সূত্রে জানা যায় উপজেলার আয়মা জামালপুর গ্রামের মোজাম্মেল হকের পুত্র শাহজালাল ২৫ এর একটি বাছুর পেটের সমস্যায় অসুস্থ হলে তিনি উপজেলার শিমুলতলী বাজারের পল্লী পশু চিকিৎসক নাজমুল হোসেন ওরেফে বাবুর স্মরনাপন্ন হন।

উক্ত পল্লী চিকিৎসক বাছুরটির চিকিৎসা হিসাবে ৩টি ইনজেকশন পুশ করতে গিয়ে একটি বাছুরের শরীরের ভেঙ্গে ফেলেন পরে একটি ব্যবস্থা পত্র দিয়ে চলে যান।

এ ঘটনার দুইদিন পর বাছুর গরুটির অবস্থার অবনতি হলে পুনরায় নাজমুল হোসেনকে ফোন দিয়ে আসতে বললে সে আসতে পারবে না বলে জানান। পরে নিরুপায় হয়ে বাছুরটি নিয়ে উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ে চিকিৎসা নিয়ে বাড়ি যায়। এই অবস্থায় বাড়ীতে নিয়ে গেলে বাছুরটি মারা যায়।

এ বিষয়টি পল্লী পশু চিকিৎসক নাজমুলকে জানালে সে বলে মানুষেরই গ্যারান্টি নাই, আর গরু ছাগল মারা গেলে কি হবে।

এ বিষয়ে পল্লী পশু চিকিৎসক নাজমুল হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান আমার নামে যে অভিযোগটি করা হয়েছে কতটুকু সত্যি আমি জানিনা আমি প্রাথমিক চিকিৎসা দিয়েছি।

৩নং আয়মা রসুলপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মুশফিকুর রহমান বলেন একজন ডাক্তারের ভুল চিকিৎসায় অসহায় পরিবারের এত বড় ক্ষতি মেনে নেওয়ার মতো না তার সুষ্ঠু বিচার দাবি করছি।

এবিষয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ নিয়ায কাযমীর জানান, বিষয়টি আমি শুনেছি, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্হা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews