1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@hilinews24.com : admin :
  3. info@hilinews24.com : info : info
  4. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দোকান ভাংচুর

  • বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৪৫

পাঁচবিবি প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দোকান ভাংচুর ও মাররপিটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার(৫জুলাই) রাত সাড়ে নয় টায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের কাশঁরা গোবিন্দপুর আবেদ আলীর মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্প্রতিবার (৬জুলাই) দুপুরে মাসুম মন্ডল বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, বুধবার রাতে জমিজমা সংক্রান্ত পৃর্ব শত্রুতার জের ধরে উপজেলার কুসুম্বা ইউনিয়নের কাশঁরা গোবিন্দপুর গ্রামের উমর আলী প্রধানের ছেলে নুরুজ্জামান বাবুর নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে কাশঁরা গোবিন্দপুর আবেদ আলীর মোড়ে একই গ্রামের সামাদ মন্ডলের পুত্র মাছুম মন্ডলের ব্যবসা প্রতিষ্ঠানে অর্তকিত হামলা করে মারপিট শুরু করে। এসময় চিৎকার করলে তারা তার গলায় চাকু ধরে দোকানের মালামাল ও টাকা ছিনিয়ে নেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
সরেজমিনে গেলে পাশ্ববর্তী দোকানদার শহীদ বলেন, ক্যারাম খেলার কারণে দোকানের সামনে লোকজন ভীড় হলে মাসুম নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর ও দোকান ভাংচুর করে।
তবে অভিযুক্ত নুরুজ্জামান বাবু বলেন, তাদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক বলেন, এখনও অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews