1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@hilinews24.com : admin :
  3. info@hilinews24.com : info : info
  4. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে কোরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৫১

পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতাঃ

সন্ত্রাসী রাষ্ট্র সুইডেনের রাষ্টীয় পৃষ্ঠপোষকতায় পবিত্র ধর্মগ্রন্থ কোরআনুল কারীম অবমাননা ও পোড়ানোর প্রতিবাদে এবং সুইডেনের সকল পণ্য বর্জন ও কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবীতে জয়পুরহাটের পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আল খিদমাহ উলামা ত্বলাবা পরিষদের আয়োজনে বৃহস্পতিবার বাদ আসর পাঁচবিবি বায়তুন নুর জামে মসজিদ চত্ত্বর হতে একটি বিশাল র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রশিক্ষন করেন।
পরে মুক্তিযোদ্ধা কমপ্রেক্স চত্ত্বরে এক প্রতিবাদ সভা উপজেলা আল খিদমা উলামা ত্বলাবা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা বোরহান উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুষ্টিয়া কওমী মাদ্রাসার পরিচালক মাওলানা আব্দুল হামিদ। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বাইতুন নূর জামে মসজিদের খতিব ও সংগঠনের উপদেষ্টা মাওলানা জামিল হোসেন, পাঁচবিবি খাতুনের জান্নাত কওমী মাদ্রাসার পরিচালক মাওলানা ওয়াদুদ, নওদা হাফিজিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা সাইফুল ইসলামসহ আরো অনেকে।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সন্ত্রাসী রাষ্ট্র সুইডেনের রাষ্টীয় পৃষ্ঠপোষকতায় পবিত্র ধর্মগ্রন্থ কোরআনুল কারীম অবমাননা ও পোড়ানোর প্রতিবাদে জাতীয় সংসদে প্রতিবাদ প্রস্তাব পাস করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান এবং সুইডেনের সকল পণ্য বর্জন করার জন্য ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews