1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@hilinews24.com : admin :
  3. info@hilinews24.com : info : info
  4. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবি পৌর স্বেচ্ছাসেবকলীগের ৩নং ওয়ার্ডের ত্রি বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

  • বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১৪৪

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবি পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ৩নং ওয়ার্ডের ত্রি বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ জুলাই) বেলা ১১টায় ৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে অনুষ্ঠিত কাউন্সিলে ৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিজয় কুমার ঘোষের সভাপতিত্বে পাঁচবিবি বালিঘাটা আলিম মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গোলাম মোর্শেদ।
উদ্বোধন করেন পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আরিফ রাব্বানী ইস্তি। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোশাইদ আল আমিন সাদ।
৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সরন পান্ডের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রমজান আলী সরদার, পৌর আওয়ামীলীগের সভাপতি এসে কে আব্দুল হক, সাধারণ সম্পাদক অধ্যক্ষ ওবায়দুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
শেষে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করে এবং আগামী ৭ দিনের মধ্যে প্রস্তাবিত তিনজন সভাপতি ও চারজন সাধারণ সম্পাদক প্রার্থীর মধ্য হতে নতুন কমিটি ঘোষনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews