1. admim@mystiqueapi.com : admim :
  2. admin@hilinews24.com : admin :
  3. info@hilinews24.com : info : info
  4. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

জয়পুরহাটে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

  • রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৫৩

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
জয়পুরহাটের ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিনের পলাতক আসামী বাপ্পী সওদাগর(৪৩)কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। রোববার দুপুর ২টায় সদর উপজেলার পুরানাপৈল থেকে তাকে গ্রেফতার করা হয়। বাপ্পী জেলার আক্কেলপুর উপজেলারজামালগঞ্জ বাজারের মৃত বাদশা সওদাগরের পুত্র। বিকেলে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, খুলনার সোনাডাংগা গ্রামের ভিকটিম স্মৃতি আজমীরি (২৩) ২০০৮ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(১)/৩০ ধারায় বাপ্পী ও বাবুকে আসামী করে মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকেই আসামী বাপ্পী সওদাগর (৪৩) গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে থাকে। চলতি বছরে ২৮ ফেব্রæয়ারী উক্ত মামলার আসামী বাপ্পী সওদাগরকে বিজ্ঞ আদালত যাবজ্জীবন কারাদন্ড এবং ১ লক্ষ টাকা জরিমানা প্রদান করেন।

ঘটনার বিবরণে জানা যায় খুলনার স্মৃতি আজমীরির (২৩) এর সাথে বাবুর নামের ছেলে সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বাবু মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ২০০৮ সালে ২ শে এপ্রিল খুলনা থেকে ট্রেনে করে নাটোর নিয়ে আসে। পরবর্তীতে নাটোর থেকে লোকাল ট্রেনে করে জামালগঞ্জ রেলস্টেশন নেমে বাবু এবং তার বন্ধু বাপ্পী সওদাগর ভিকটিমকে অজ্ঞাত একটি বাড়ীতে রাত্রীযাপনের জন্য নিয়ে যায়। রাত আনুমানিক ১১ টার পর বাপ্পী ভিকটিম এর শয়ন কক্ষে প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে আক্কেলপুর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews