1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

আইফোনের দাবিতে নিমগাছে উঠে যুবকের অনশন

  • শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ২৪১
জয়পুরহাট :
জয়পুরহাটের কালাইয়ে আইফোনের দাবিতে আল আমিন (২৫) নামে এক যুবককে নিমগাছে উঠে অনশন করতে দেখা গেছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে। বৃহস্পতিবার (২৯ জুন) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের উত্তর মাস্তর গ্রামের আহম্মদ আলীর ছেলে আল আমিন তার বাবার কাছে আইফোন কেনার জন্য টাকা চান। তার বাবা টাকা দিতে রাজি না হলে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে পার্শ্ববর্তী একটি নিমগাছের মাথায় চড়ে বসে থাকে। এ অবস্থায় গ্রামের মানুষ জড়ো হতে থাকে এবং তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরবর্তীতে কালাই থানা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেয়।
আল আমিনের বাবা আহম্মদ আলী জানান, তিনি ভেবেছিলেন ছেলে হয়তো গাছ থেকে লাফ দিবেন এবং তাকে আর বাঁচানো যাবে না। কারণ, ছেলে কিছুটা মানসিকভাবে অসুস্থ। পরে ফায়ার সার্ভিসের সহয়তায় তাকে অক্ষত অবস্থায় নামানো গেছে।
উদ্ধারকাজে অংশ নেয়া কালাই উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা জানান, সংবাদ পেয়ে ওই যুবককে নিমগাছ থেকে নামিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews