1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার ১

  • শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১৩৭

পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতাঃ

জয়পুরহাট পাঁচবিবি থেকে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপহরণকারী নুরুজ্জামান ইসলাম (২৩) নামের এক যুবককে কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শুক্রবার ( ২৩ জুন ) বিকেলের দিকে পাঁচবিবি উপজেলার দৈবকনন্দনপুর এলাকা গ্রাম হতে তাকে গ্রেফতার করা হয়।
শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।
গ্রেফতার অপহরণকারী নুরুজ্জামান ইসলাম দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দেবীপুর চন্ডিপুর গ্রামের আইনুল শেখের ছেলে।

র‌্যাব জানায়, অপহরণ হওয়া ওই ছাত্রী রংপুর জেলায় তার পরিবারের সঙ্গে থাকতেন। এলাকা থেকে নাবালিকা অষ্টম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীকে অপহরণ করে নুরুজ্জামান। এরপর তাকে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দৈবকনন্দনপুর গ্রামে নিয়ে এসে ধর্ষণ করে ।

পরবর্তীতে স্কুলছাত্রীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস দল তথ্যপ্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী নুরুজ্জামানকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা ভিকটিমকে তার অবিভাবকের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে আসামির বিরুদ্ধে রংপুর জেলার পীরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews