1. admin@hilinews24.com : admin :
  2. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  3. wadminw@wordpress.com : wadminw : wadminw
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:২৮ পূর্বাহ্ন

সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে বগুড়ার মহাস্থান দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ২৭

এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ

শনিবার বগুড়ার শিবগঞ্জের মহাস্থান উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জেলার সকল উপজেলার ন্যায় দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষা চলাকালে কেন্দ্র হল পরিদর্শন করেন দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশন বগুড়ার উপদেষ্টা ও ‘দৈনিক আমার সুন্দর দেশ’ পত্রিকার নির্বাহী সম্পাদক অধ্যক্ষ ইকবাল হোসেন।
তিনি বলেন, দ্যা ব্রিলিয়্যান্ট’স এসোসিয়েশন একটি মেধা বিকাশের সেবা মুলক প্রতিষ্ঠান। আমরা প্রতি বছর ছাত্রদের মেধা বিকাশ, মানব সেবায় উৎসাহদান, চারিত্রিক মাধুর্যের সৃষ্টি, মৌলিক মানবীয় গুণাবলি অর্জন সহ জীবন জগতের স্রষ্টার প্রতি অনুগত্যশীল সমাজ ও রাষ্ট্রের জন্য যোগ্য ও আদর্শ নাগরিক তৈরিতে কাজ করে যাচ্ছি। তিনি আরো জানান, গত ২০০২ সাল থেকে এ বৃত্তি পরীক্ষা চলমান রয়েছে যা আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশন এর সাবেক মহা পরিচালক মিজানুর রহমান,জাকিরুল ইসলাম,রফিকুল ইসলাম,বর্তমান পরিচালক রোকনুজ্জামান,উপদেষ্টা রাকিবুল হাসান,কেন্দ্র সচিব প্রধান শিক্ষক নূরুল ইসলাম বিএসসি, শিবগঞ্জ উপজেলা শাখার পরিচালক শাহাদৎ হোসেন ,মহাস্থান হযরত শাহ সুলতান বলখী (রঃ) ফাযিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক এবিএম আব্দুল বারী,নওদাঁপাড়া নবীগঞ্জ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওঃ মিজানুর রহমান,মহাস্থান মাহী সওয়ার ডিগ্রী কলেজের প্রভাষক হেলাল উদ্দিন,মহাস্থান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসআই সুমন, টিএমএসএস আলিম মাদ্রাসার প্রভাষক মাহমুদুর রহমান,প্রভাষক বোরহান উদ্দিন, প্রভাষক কামরুল ইসলাম,জাফরুল ইসলাম, আল আমিন,মহাস্থান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তোয়াফ মন্ডল, মহাস্থান শাখার সাবেক পরিচালক আল মামুন প্রমূখ।
দু’টি কেন্দ্রে মোট ৭৪০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেন এবং সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে কেন্দ্র সচিব মহাস্থান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম বিএসসি জানান।

এস আই সুমন
স্টাফ রিপোর্টার,বগুড়া।
তারিখঃ ২৪/১২/২০২২ ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews