1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

প্রথমবারের মতো দেশে যাত্রা শুরু করলো ‘বিয়ার্ডো’

  • বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ২১০

বাংলাদেশে প্রথমবারের মতো যাত্রা শুরু করেছে প্রিমিয়াম মেনজ গ্রুমিং ব্র্যান্ড ‘বিয়ার্ডো’। এই ব্র্যান্ডের বিভিন্ন ক্যাটাগরিতে চুল, ত্বক, দাড়ির জন্য রয়েছে অসাধারণ কিছু পণ্য।

‘বিয়ার্ডো’ ব্র্যান্ড বিশ্বাস করে দাঁড়ির সাথে ব্যক্তির স্বকীয়তা, উচ্চাকাঙ্ক্ষা, সাহসিকতার সম্পর্ক আছে। দাঁড়ি পুরুষদের চেহারায় একটা আকর্ষণীয় ভাব তৈরী করে।

বিয়ার্ডো’র পোর্টফোলিওতে রয়েছে বিয়ার্ড অয়েল, গ্রোথ অয়েল, ফেইসওয়াশ, হেয়ার ওয়্যাক্স, শ্যাম্পু, পারফিউমের মতো উন্নতমানের পণ্য।

বাংলাদেশে মেনজ গ্রুমিং, স্টাইলিং এবং লাইফস্টাইল আরও আধুনিক করে তুলতে বিয়ার্ডো’র অসাধারণ পণ্যগুলো দারাজের বিয়ার্ডো ফ্ল্যাগশিপ স্টোর সহ শুধুমাত্র দেশের ই-কমার্স সাইটগুলোতে পাওয়া যাচ্ছে। ভোক্তারা বিশেষ অফার হিসেবে পাচ্ছেন ২০% আকর্ষণীয় ছাড়। এছাড়া ৫৯৯ টাকার পণ্য কিনলেই পাবেন ফ্রি ডেলিভারি।

একটি পার্সোনালিটি-ড্রিভেন ব্র্যান্ড হিসেবে বিয়ার্ডো পুরুষদের ব্যক্তিত্ব এবং চেহারায় একটি ম্যানলি-লুক ফুটিয়ে তুলতে সাহায্য করে, যার সেরা উদাহরণ ভারতের অন্যতম জনপ্রিয় তারকা হৃত্বিক রোশান। ভারতে মেনজ গ্রুমিংয়ের অগ্রদূত হিসেবে ব্র্যান্ডটি ৭ বছরেরও বেশি সময় ধরে স্টাইলিং ক্যাটাগরিতে আধিপত্য বিস্তার করছে।

বিয়ার্ডো সম্পর্কে হৃত্বিক রোশন বলেন, “বিগত বেশ কিছু বছর ধরে বিয়ার্ডো ধারাবাহিকভাবে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। এটি মেনজ গ্রুমিং পণ্যগুলোকে সহজলভ্য করার চেষ্টার পাশাপাশি, পুরুষদের নিজের যথাযথ যত্ন নিতে ও আত্মবিশ্বাসী হয়ে উঠতে সাহায্য করছে। বাংলাদেশে যাত্রা শুরু করায় বিয়ার্ডো’র পুরো টিমকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন বলিউড হার্টথ্রব এই নায়ক।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর কান্ট্রি হেড রজত দিবাকর বলেন, “বিয়ার্ডো পুরুষদের পার্সোনাল কেয়ার, গ্রুমিং এবং স্টাইলিং-এর চাহিদা পূরণে সাহায্য করবে বলে আমার বিশ্বাস। এই ব্র্যান্ডটি পুরুষদের ব্যক্তিত্বকে আরও আকর্ষণীয় করে তুলতে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। মেনজ কেয়ার পণ্যসামগ্রীর জন্য বিয়ার্ডো একটি ‘ওয়ান-স্টপ’ ব্র্যান্ড হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews