1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

মাদক মামলা থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন

  • শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ২১৪

পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে মাদক মামলা থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন করেছে কৃষক আইয়ুব আলী ও তার পরিবার। শনিবার (২৫ মার্চ) বিকেলে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের সালুয়া গ্রামের নিজ বাড়ীতে সাংবাদিক ডেকে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১১ ডিসেম্বর ভোরে আমার বাড়ীর পশ্চিম পার্শ্বে শিয়াল একটি পোটলা নিয়ে টানাটানি করছে দেখে প্রতিবেশি শ্রী নিশিপদ আমাকে ডাক দিলে আমি লাঠি হাতে বের হই। তৎক্ষনাত দুজনকে দেখতে পেয়ে শিয়ালটি পালিয়ে যায়। পরে নিশিপদ আমাকে পোটলাটি রাখতে বলে চলে যায়। কিন্তুু আমি সেটি না রেখে পার্শ্বে বাঁশ ঝাড়ে ফেলে দেই। ঐ ঘটনার খবর জানতে পেরে ঐদিন সকাল সাড়ে ৯টায় পুলিশ আমার স্ত্রীকে থানায় নিয়ে গেলে ঐ পোটলায় থাকা মাদক দিয়ে মামলা দেন এবং আমাকে পলাতক আসামী করেন।
তিনি আরো বলেন, আমি ও আমার স্ত্রী দুই সন্তান নিয়ে নিজের সংসার ও কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করি। উক্ত ঘটনার সাথে আমার ও আমার স্ত্রীর জড়িত নয় বলে আইয়ুব আলী ঘটনার সুষ্ট তদন্ত পূর্বক ঐ মিথ্যা মামলা থেকে তাদের অব্যাহতি দেওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের নিকট আকুল আবেদন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews