1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

  • সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৭২

মোাঃ নজরুল ইসলাম, পাঁচবিবি প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় মোস্তাক আহম্মেদ(৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার (১৯ মার্চ) রাত ৯টায় পাঁচবিবি ১নং রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তাক আহমেদ পাঁচবিবি বাজার এলাকার মৃত সলিম উদ্দিনের পুত্র এবং সে পেশায় একজন দর্জি ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত মোস্তাক আহম্মেদ ১নং রেলগেট সংলগ্ন তার দোকান থেকে বের হয়ে পূর্ব পাশে দোকানে চা খাওয়ার জন্য রেলগেট পার হওয়ার সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি দ্রæত গতিতে ১নং রেলগেট অতিক্রম করার সময় ধাক্কা লেগে সেখানেই তার মৃত্যু হয়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews