1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

শাজাহানপুরে শীতার্ত মানুষের পাশে দাড়ালেন ইউএনও সাইদা খানম

  • শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৯৭

মিজানুর রহমান মিলন,

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শাজাহানপুরে ছিন্নমূল, গরিব, অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়ালেন শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাইদা খানম ।

গত বৃহস্পতিবার (১২ জানুয়ারি ) সন্ধ্যার পর থেকে উপজেলার বীরগ্রাম,আশেকপুর,খরনা এলাকার, বিভিন্ন স্থানে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এবং বিভিন্ন ভ্রাম্যমাণ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ইউএনও সাইদা খানম । এসময় তার সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান।

কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই ইউএনও নিজে উপস্থিত হয়ে কম্বল বিতরণ করায় অবাক হয়েছেন অনেকে। তবে কম্বল পেয়ে এসব অসহায় মানুষ খুব খুশি। এ যেন প্রচন্ড শীতে উষ্ণ ভালবাসা।

কনকনে হাড় কাঁপানো শীতে সবাই যখন গায়ে গরম কাপড় জড়িয়ে আরামে ঘুমায় তখন কিছু মানুষ গরম কাপড়ের অভাবে কোনো রকম রাত কাটায়। এত কষ্টের পরেও পরিবারের দুবেলা খাবারের যোগানে শীত উপেক্ষা করে কুয়াশা ভেদ করে বের হয়ে যান কাজের সন্ধানে। আর এসব অসহায় দরিদ্র মানুষের শীত নিবারণের জন্য কম্বল নিয়ে তাদের পাশে গিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

দেশের অন্যান্য এলাকার সাথে শাজাহানপুর উপজেলা জুড়ে বইছে শৈত্য প্রবাহ, বেড়েছে শীতের তীব্রতা । যাদের শীত নিবারণের ব্যবস্থা নেই এমন মানুষদের মাঝে শীতবস্ত্র ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের অধীনে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন ইউএনও নিজেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews