1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে সংগ্রামী ভিক্ষুকদের মাঝে গ্রামীণ ব্যাংকের বিনামূলে কম্বল বিতরণ

  • মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১৮১

নিজস্ব প্রতিবেদকঃ
গ্রামীণ ব্যাংক জয়পুরহাট এরিয়া অফিসের অধীনে বিভিন্ন শাখায় সংগ্রামী ভিক্ষুকদের মাঝে বিনামূল্যে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। গ্রামীণ ব্যাংকের সংগ্রামী ভিক্ষুকদের মাঝে বিনামূলে শীতের কম্বল বিতরণ কর্মসূচীর অংশ হিসাবে চলতি জানুয়ারী মাসের দ্বিতীয় সপ্তাহে পাঁচবিবি উপজেলার ধরঞ্জী, বাগজানা, ও সদর উপজেলার জাহানপুর ও পুরানাপৈল শাখায় সংগ্রামী ভিক্ষুকদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব সংগ্রামী ভিক্ষুকদের মাঝে বিনামূল্যে শীতের কম্বল বিতরণ করেন গ্রামীণ ব্যাংক নওগাঁ জোনের জোনাল ম্যানেজার মোঃ আবুল বাসার।
এসময় আরো উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক জয়পুরহাট এরিয়া ম্যানেজার মোঃ গোলাম জাকারিয়া, গ্রামীণ ব্যাংক ধরঞ্জী শাখার ম্যানেজার আব্দুল বাসেত, বাগজানা শাখার ম্যানেজার মোঃ আহসানুল ইসলাম, জাহানপুর শাখার ম্যানেজার সবুজ মিয়া ও পুরানাপৈল শাখার ম্যানেজার মোঃ রেজা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews