1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

  • সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৮৪

নিজস্ব প্রতিবেদকঃ

” বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের পাঁচবিবিতে জেলা পুলিশের উদ্যোগে ক্ষুদ্র নৃ- গোষ্ঠীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে সোমবার ৯ জানুয়ারী সকাল ১১টায় পাঁচবিবি স্টেডিয়ামে ক্ষুদ্র নৃ- গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
জয়পুরহাট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) এ কে এম মামুন খান চিশতীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট- ১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।
এ সময় আরো উপস্তিত ছিলেন জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচীব নন্দলাল পার্শী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর ছিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল, পাঁচবিবি থানার পুলিশ পরিদর্শক(ওসি) জাহিদুল হক, মোহাম্মাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমানসহ পাঁচবিবি থানার পুলিশ সদস্যবৃন্দ।
জয়পুরহাট জেলা পুলিশ সুপারের উদ্যোগে সীমান্তবর্তী জয়পুরহাট জেলায় চলতি শীত মৌসুমে বিভিন্ন উপজেলায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছেন। সেই ধারাবাহিকতায় এইদিন পাঁচবিবি উপজেলার ২ হাজার জন ক্ষুদ্র নৃ- গোষ্ঠী ও বিভিন্ন শীতার্ত মানুষের শীতের কম্বল বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews