1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে পৃথক পৃথক অভিযানে ৩ মাদককারবারী আটক

  • রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৬৬

পাঁচবিবি সংবাদদাতা:
জয়পুরহাটের পাঁচবিবিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে ভারতী ফেন্সিডিল ও মদসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে পাঁচবিবি থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার বাগজানা ইউনিয়নের চেঁচড়া ও নাকুড়গাছী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, উপজেলার চেঁচড়া গ্রামের তনছের আলীর পুত্র নুর ইসলাম ওরফে নুরু(৪৫) ও জয়পুরহাট সদর উপজেলার বুলুপাড়া গ্রামের ফজলুর রহমানের পুত্র শান্ত(২৩)। রোববার বিকেলে আটককৃ দের মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পাঁচবিবি থানা সূত্রে জানা যায়, জয়পুরহাট জেলায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনার সময় উপজেলার চেঁচড়া গ্রামে একজন মাদক ব্যবসায়ী মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বোতল ভারতীয় ফেন্সিডিলসহ নুর ইসলাম নুরুকে আটক করা হয়। অপ রদিকে একইদিন নাকুড়গাছী এলাকায় অটো তল্লাশী চালিয়ে ৫ প্যাকেট অফিসার চয়েস ভারতী মদসহ শান্ত কে আটক করে।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক অভিযানের বিষয়ে নিশ্চিত করে বলেন, আটক মাদককারবারীদের মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews