1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

জয়পুরহাটে র‌্যাবের বিশেষ অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

  • সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৯৭

পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতাঃ জয়পুরহাটের চাঞ্চল্যকর কিষণ রুংটা হত্যা মামলার আসামী জনাব আলী(৩৭ কে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়েছে। জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোস্তফা জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার নেতৃত্বে শনিবার সন্ধ্যায় জেলার গুয়াবাড়ীঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। রাতেই র‌্যাবের এক প্রেস বিঞ্জপ্তির গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়। গ্রেফতারকৃত আসামী কালাই উপজেলার বিয়ালা গ্রামের জাইবর আলীর ছেলে।

র‌্যাব সুত্র জানায়, ২০১৮ সালের ১৯ শে ডিসেম্বর কিষন রুংটা জয়পুরহাট পৌর এলাকার মাড়োয়ারী পট্টি তার নিজ বাড়িতে খুন হন। এসময় তার বাড়ি হতে দুর্বত্তরা প্রায় ৮লক্ষ দশ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এঘটনায় নিহতের ছেলে বিপিন রুংটা ঐ বছরের ২২ শে ডিসেম্বর জয়পুরহাট সদর থানায় একটি মামলা করেন। যার মামলা নং-২৯, তাং-২২/১২/২০১৮, ধারা-৩০২/৩৮০ পেনাল কোড ১৮৬০ । দীর্ঘদিন পরে আদালত মামলাটি জয়পুরহাট সি.আই.ডি’র কাছে হস্তান্তর করে। এরপর সি.আই.ডি জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কাছে আসামি গ্রেফতারের জন্য তথ্যপ্রযুক্তির সহায়তা চাইলে র‌্যাব সিডি আর ও বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামিকে সনাক্ত ও গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীকে জিডি মূলে জয়পুরহাট সি.আই.ডি কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews