1. admin@hilinews24.com : admin :
  2. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  3. wadminw@wordpress.com : wadminw : wadminw
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২২ অপরাহ্ন

জয়পুরহাটে জামায়াতের মিছিল থেকে ককটেল নিক্ষেপ, ৩ পুলিশ আহত ১২ নেতাকর্মী গ্রেফতার

  • শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১৭
জয়পুরহাটে জামায়াতের মিছিল থেকে ককটেল জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
জামায়াতের কেন্দ্রীয় ১০ দফা দাবীর কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাটের বামনপুর সগুনা এলাকায় মিছিল করার সময় পুলিশকে লক্ষ্য করে জামায়াত-শিবির নেতাকর্মীরা ককটেল নিক্ষেপ করে। এতে ৩ পুলিশ সদস্য আহত হয়। এসময় পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
পরে সেখানে অভিযান চালিয়ে পুলিশ সদস্যরা জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ সহ জামায়াত-শিবিরের ১২ নেতা কর্মীকে আটক করে।
পুলিশ ঘটনাস্থল থেকে  ৬টি ককটেল, রড, লাঠি সহ ৬টি মোটর সাইকেল, ৬টি সাইকেল ও কর্মসূচির ব্যানার উদ্ধার করে।
গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর শাহ আলম দেওয়ান (৪৫), জামায়াত নেতা নাহিদুল ইসলাম (৩০), জামায়াত কর্মী শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম, জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, শিবির কর্মী মারুফ মেহেদী হাসান, মেশকাত শরীফ, সোহরাব আলী ও মেসি ড্রাইভার শিপন নুর নবী।
আহত ৩ পুলিশ সদস্য হলেন,জেলা গোয়েন্দা পুলিশের এস আই আমিরুল ইসলাম,জাহাঙ্গীর আলম এএস আই মাহমুদ। তাদেরকে আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এছাড়াও জেলা জামায়াতের আমীর ফজলুর রহমান সাঈদ ও পাঁচবিবি উপজেলা উপজেলা জামায়াতের আমিরসহ অজ্ঞাত ৬০/৭০ জন নেতাকর্মী পলাতক রয়েছে।
জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান,শনিবার ভোরে জামায়াত-শিবিরের শতাধিক নেতাকর্মীরা মিছিল করছিল। এসময় পুলিশ ঘটনা স্থলে পৌছলে পুলিশকে লক্ষ্য করে তারা ককটেল নিক্ষেপ করলে ৩ পুলিশ সদস্য আহত হয়। এসময় জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মীকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews