1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

পাঁচবিবিতে দূর্বত্তদের আগুনে কৃষকের খড়ের পালা পুড়ে ছাই

  • শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ১৩৩

পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে দূর্বত্তদের দেওয়া আগুনে ৪জন কৃষকের প্রায় ৫০ বিঘা জমির ধানের খড়ের পালা পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে পাঁচবিবি, হিলি ও জয়পুরহাটের ফায়ার ষ্টেশনের ৪টি ইউনিট প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন আগুন নিয়ন্ত্রে আনে। এসময় ঐ ৪ কৃষকের প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। বৃহস্প্রতিবার(২২ ডিসেম্বর) রাত ৭টায় উপজেলার বাগজানা ইউনিয়নের শেকটা গ্রামে এ ঘটনাটি ঘটে।


স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসীরা জানায়, বৃহস্প্রতিবার মাগরিবের নামাজের পরেই শেকটা গ্রামের মৃত তছলিম উদ্দিনের পুত্র আঃ খালেকের ২টি, আশেক মাস্টারের ১টি ও একই গ্রামের আব্দুল খালেকের পুত্র মুঞ্জুরুলের ১টি ও অছির উদ্দিনের পুত্র তহিদুল ইসলামের ২টি খড়ের পালায় একই সময়ে কে বা কাহারা আগুন লেগে দেয়। এতে আগুন দাউ দাউ করে জ্বলে উঠলে আশপাশের লোকজন ছুটে আসে আগুন নেভাতে । কিন্তুু একই সময়ে ৫টি পালায় আগুন লাগায় স্থানীয় লোকজন আগুন নেভাতে ফায়ার সাভির্সে খবর দিলে পাঁচবিবি, হিলি ও জয়পুরহাটের ৪টি ইউনিট ঘটনআস্থলে এসে দীর্ঘ তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় ৫টি পালার ৫০ বিঘা জমির খড় পুড়ে প্রায় ২লক্ষ টাকা ক্ষতি হয়েছে তারা জানান।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর জয়পুরহাটের উপ পরিচালক শওকত জানান, খবর পেয়ে ৪টি ইউনিট গিয়ে আমরা সেখানে আগুন নিয়ন্ত্রনে আনি। তবে কে বা কাহারা আগুন লাগিয়েছে ও ক্ষতির পরিমাণ কত তা তদন্ত স্বাপেক্ষে জানা যাবে বলে তিনি জানান।
তারিখঃ ২৩/১২/২০২২ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews