1. admin@hilinews24.com : admin :
  2. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  3. wadminw@wordpress.com : wadminw : wadminw
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৪৯ পূর্বাহ্ন

পাঁচবিবিতে দূর্বত্তদের আগুনে কৃষকের খড়ের পালা পুড়ে ছাই

  • শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৪৯

পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে দূর্বত্তদের দেওয়া আগুনে ৪জন কৃষকের প্রায় ৫০ বিঘা জমির ধানের খড়ের পালা পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে পাঁচবিবি, হিলি ও জয়পুরহাটের ফায়ার ষ্টেশনের ৪টি ইউনিট প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন আগুন নিয়ন্ত্রে আনে। এসময় ঐ ৪ কৃষকের প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। বৃহস্প্রতিবার(২২ ডিসেম্বর) রাত ৭টায় উপজেলার বাগজানা ইউনিয়নের শেকটা গ্রামে এ ঘটনাটি ঘটে।


স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসীরা জানায়, বৃহস্প্রতিবার মাগরিবের নামাজের পরেই শেকটা গ্রামের মৃত তছলিম উদ্দিনের পুত্র আঃ খালেকের ২টি, আশেক মাস্টারের ১টি ও একই গ্রামের আব্দুল খালেকের পুত্র মুঞ্জুরুলের ১টি ও অছির উদ্দিনের পুত্র তহিদুল ইসলামের ২টি খড়ের পালায় একই সময়ে কে বা কাহারা আগুন লেগে দেয়। এতে আগুন দাউ দাউ করে জ্বলে উঠলে আশপাশের লোকজন ছুটে আসে আগুন নেভাতে । কিন্তুু একই সময়ে ৫টি পালায় আগুন লাগায় স্থানীয় লোকজন আগুন নেভাতে ফায়ার সাভির্সে খবর দিলে পাঁচবিবি, হিলি ও জয়পুরহাটের ৪টি ইউনিট ঘটনআস্থলে এসে দীর্ঘ তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় ৫টি পালার ৫০ বিঘা জমির খড় পুড়ে প্রায় ২লক্ষ টাকা ক্ষতি হয়েছে তারা জানান।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর জয়পুরহাটের উপ পরিচালক শওকত জানান, খবর পেয়ে ৪টি ইউনিট গিয়ে আমরা সেখানে আগুন নিয়ন্ত্রনে আনি। তবে কে বা কাহারা আগুন লাগিয়েছে ও ক্ষতির পরিমাণ কত তা তদন্ত স্বাপেক্ষে জানা যাবে বলে তিনি জানান।
তারিখঃ ২৩/১২/২০২২ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews