1. admin@hilinews24.com : admin :
  2. info@hilinews24.com : info : info
  3. newsroomhili@gmail.com : hilli news : hilli news
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মৌমাছি আর মানুষের অন্য রকম এক ভালবাসা পাঁচবিবিতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন, ট্রাক্টরের চাপায়  শ্রমিকের মৃত্যু ।।  পাঁচবিবিতে বাড়ছে তিলের চাষ দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষনা,পাঁচবিবিতে আওয়ামীলীগের আনন্দ মিছিল পাঁচবিবির কলন্দপুরে নির্মাণ চলাকালে ভেঙ্গে পড়েছে সেতুর  গার্ডার  পাঁচবিবিতে জেল হত্যা দিবস পালিত পাঁচবিবিতে জেল হত্যা দিবসে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত নাটোরে বাগাতিপাড়ায় আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি সমাবেশ! দেশব্যাপী বিএনপি-জামাতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচবিবিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ জয়পুরহাটে আলুর বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও হিমাগার মালিকদের মতবিনিময়

অপেক্ষার পালা শেষ, বৃহস্পতিবার আসছে ‘কারাগার পার্ট টু’

  • বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ২৪২

বিনোদন ডেস্ক |

ইতোমধ্যেই দুই বাংলার তুমুল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘কারাগার’। চঞ্চল চৌধুরী অভিনীত সিরিজটির পার্ট-১ রহস্য রেখেই শেষ হয়।

যেখানে দেখা গিয়েছিল, আকাশনগর সেন্ট্রাল জেলের গল্প। যেখানে দেখানো হয়েছিল- হঠাৎ কারাগারের ১৪৫ নম্বর কক্ষে আবির্ভূত হন তিনি। যিনি কিনা বোবা এবং বধির। ইশারা ভাষায় মাধ্যমে জানান, নবাব সিরাজউদ্দৌলার প্রধান সেনাপতি মীর জাফর আলী খানের হত্যার অপরাধে প্রায় ২৫০ বছর ধরে কারাগারে আছেন তিনি। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্পটি।

এরপর থেকেই ভক্তরা অপেক্ষায় রয়েছেন কবে আসছে কারাগার পার্ট-২। এবার দর্শকদের সেই অপেক্ষা শেষ হতে যাচ্ছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) আসছে কারাগার পার্ট-২।

এর আগে ৬ ডিসেম্বর প্রকাশ করা হয়েছে কারাগার পার্ট-২-এর ট্রেলার। অনেকেই ধারণা করেছিলেন প্রথম পার্টের রহস্য দ্বিতীয় পার্টে শেষ হবে! কিন্তু ট্রেলারে চঞ্চল চৌধুরীর কণ্ঠে শোনা গেল, ‘কীসের শেষ? এটা তো মাত্র শুরু’।

এ থেকে দর্শকমনে প্রশ্ন জাগতেই পারে, কী হতে চলেছে কারাগার ওয়েব সিরিজে। ট্রেলারে রহস্যটি জীবিত থাকলেও ২২ ডিসেম্বর খুলবে সব জট কারাগার পার্ট-২ ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তির মাধ্যমে।

সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তাকে ঘিরে রহস্য আবর্তিত হয়েছে প্রথম পার্টে। দ্বিতীয় পার্টেও রহস্যকে এগিয়ে নিয়ে যাবেন তিনি। ট্রেলারে তাকে দুটি চরিত্রে দেখা গেছে।

নতুন লুকের চঞ্চলের কণ্ঠে ট্রেইলারে আরো শোনা যায়, আমি গল্প শোনাব। একটি ভালো গল্পের চেয়েও কোন বিষয়টি বেশি শক্তিশালী?

ট্রেলারে প্রথম পার্টের প্রায় সব চরিত্রকেই দেখা গেছে। নতুন চরিত্র হিসেবে তারিক আনাম খান ও দিব্য জ্যোতিকে দেখা যাবে দ্বিতীয় পার্টে। সিরিজের একটি চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ। তার কণ্ঠে ট্রেইলারে শোনা যায়, এই যুদ্ধ (মহান মুক্তিযুদ্ধ) কী জন্ম দিয়েছে? বাংলাদেশ। আর?

এখান থেকে ধারণা করা হচ্ছে মুক্তিযুদ্ধের কোনো বিষয় থাকতে পারে এ সিরিজটিতে। তবে সবকিছুই এখন শুধু ধারণাতেই সীমাবদ্ধ। বৃহস্পতিবার সব পরিষ্কার হবে দর্শকদের কাছে।

সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত সিরিজটির পার্ট-১ মুক্তি পেয়েছিল চলতি বছরের আগস্টে। এতে চঞ্চল চৌধুরী ছাড়া আরো অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
অনুমোদনের জন্য তথ্যমন্ত্রণালয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ
Theme Customized By BreakingNews